ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

খালেদার অসুস্থতা নিয়ে তারেক রাজনীতি করতে চায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
খালেদার অসুস্থতা নিয়ে তারেক রাজনীতি করতে চায়

কক্সবাজার: তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়া সাজাপ্রাপ্ত আসামি। প্রধানমন্ত্রী যে মহানুভবতা দেখিয়ে তাকে কারাগারের বাইরের সুযোগ করে দিয়েছেন বিএনপি সেটা অনুধাবন করতে ব্যর্থ হয়েছে।

এখন তাকে পুনরায় কারাগারে পাঠানো হবে কিনা সেটা পুনর্বিবেচনা করার সময় এসেছে।

শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।  

মন্ত্রী বলেন, খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে তারেক জিয়া বিদেশে বসে বিএনপির রাজনীতি করতে চায়।  

এছাড়া গণপরিবহনে হাফ ভাড়ার দাবিতে শিক্ষার্থীদের সঙ্গে সমস্যার বিষয়ে হাছান মাহমুদ বলেছেন, শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস চলাকালীন গণপরিবহনে অল্প কয়েকজন শিক্ষার্থী যাত্রী থাকে, হাফ ভাড়ার বিষয়টি পরিবহন মালিকরা বিবেচনা করতে পারেন।

শুক্রবার ২৪ ঘণ্টার ঝটিকা সফরে কক্সবাজারে আসেন তথ্যমন্ত্রী।

এ সময় কক্সবাজার-৩ আসনের এমপি সাইমুম সরওয়ার কমল, জেলা প্রশাসক ড. মামুনুর রশীদ, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম, অর্থ সম্পাদক অ্যাডভোকেট আয়াছুর রহমান, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরোয়ার সোহেল তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে তিনি উপস্থিত সাংবাদিকদের সঙ্গে দেশের রাজনৈতিক প্রসঙ্গে কথা বলেন।

শুক্রবার সন্ধ্যা ৭টায় ইনানীর রয়্যাল টিউলিপ বিচ রিসোর্টে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল আয়োজিত ১০ বিশেষ তরুণ পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন তথ্যমন্ত্রী। অনুষ্ঠান শেষে হোটেলেই রাত্রী যাপন করবেন তিনি। আগামী শনিবার (২৭ নভেম্বন) সকাল সকাল ৯টায় ২০ মিনিটে কক্সবাজার থেকে ফ্লাইটে করে ঢাকার উদ্দেশে যাত্রা করার কথা রয়েছে মন্ত্রীর।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
এসবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa