ঢাকা, শনিবার, ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

নৌকা ও শেখ হাসিনা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয় 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
নৌকা ও শেখ হাসিনা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয় 

দিনাজপুর: বঙ্গবন্ধুর নৌকা ও শেখ হাসিনা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয় বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

সোমবার (২৯ নভেম্বর) দিনাজপুর বন্ধন কমিউনিটি সেন্টারে সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সদর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সঙ্গে বর্ধিত সভা ও মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি মানুষের আস্থার কারণে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়া সম্ভব। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই উন্নয়ন ও অগ্রগতি এগিয়ে গেছে। কিন্তু ষড়যন্ত্রকারীরা এসব উন্নয়নকে থামাতে নানা ষড়যন্ত্র করছে। এসব ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।  

তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যাকেই নৌকা দেবেন নেতাকর্মীদের তার পক্ষেই কাজ করতে হবে। নৌকার বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হলে অথবা কাজ করলে গঠনতন্ত্র অনুযায়ী সেইসব আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ইকবালুর রহিম ।

এ সময় দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকারসহ ১০টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa