ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

প্রতিমন্ত্রীকে পদত্যাগের নির্দেশে সরিষাবাড়ীতে মিষ্টি বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
প্রতিমন্ত্রীকে পদত্যাগের নির্দেশে সরিষাবাড়ীতে মিষ্টি বিতরণ প্রতিমন্ত্রীকে পদত্যাগের নির্দেশে মিষ্টি বিতরণ

জামালপুর: নানা সমালোচনার নায়ক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এমন খবরে তার নির্বাচনী এলাকা জামালপুরের সরিষাবাড়ীতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে আওয়ামী লীগ।

সোমবার (৬ ডিসেম্বর) রাতেই তারাকান্দি শহিদ মিনার চত্বরে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামের কর্মী-সমর্থকরা আনন্দ মিছিল বের করে।

এ সময় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে স্বাগত ও কৃতজ্ঞতা জানান। সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো নানা প্রতিক্রিয়া দেখা গেছে। সাধারণ জনগণের পাশাপাশি স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরাও আনন্দ প্রকাশ করেছেন ফেসবুকে।

এদিকে ঘোষণাটি প্রচার হওয়ার পর থেকে প্রতিমন্ত্রী মুরাদ হাসানের কর্মী-সমর্থকদের এলাকায় দেখা যায়নি। উপজেলার কয়েকটি স্থানে অজ্ঞাত লোকজনকে পটকা ফুটিয়ে উল্লাস করতে দেখা যায়।

তার পদত্যাগের খবরে মোড়ে মোড়ে দোকানপাটে লোকজন ভীড় করছে টিভির সংবাদ দেখতে। শেষ খবর পাওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মীসহ সাধারণ মানুষ জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীমের বাড়িতে ভীড় জমিয়েছে।

পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ ফেসবুকে লিখেছেন, অবশেষে উইকেট পড়ে গেলো।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান হেলাল বলেন, দলকে বিতর্কের হাত থেকে রক্ষা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথ্য প্রতিমন্ত্রীকে পদত্যাগের নির্দেশনা দিয়েছেন, এটা প্রশংসনীয়।

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa