ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

'মানুষের দুর্দশার কথা দুটি দল ভাবছে না'

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২২
'মানুষের দুর্দশার কথা দুটি দল ভাবছে না'

ঢাকা: জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, আওয়ামী লীগ কর্মীরা এমনভাবে লুটপাট করছে যাতে আগামী ২০-৩০ বছরে তাদের আর অভাব হবে না। আওয়ামী লীগ কর্মীরা লুটতরাজ ছাড়া আর কিছুই ভাবতে পারছে না।

আর বিএনপিও লুটতরাজ করে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। বিএনপি শুধু মুক্তি চাই-মুক্তি চাই বলে চিৎকার করছে। কিন্তু দেশের মানুষের দুর্দশার কথা এই দুটি দল ভাবছে না। সংসার চালাতে সাধারণ মানুষ হিমশিম খাচ্ছে। মানুষের কাজ নেই, ঘরে ঘরে কয়েক কোটি বেকার দুর্বিষহ জীবন যাপন করছে।
 
বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লেফটেনেন্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপির সভাপতিত্বে ফেনী জেলা জাতীয় পার্টি নেতাদের সঙ্গে এক মত বিনিময় সভায় তিনি  এ কথা বলেন।  

মুজিবুল হক চুন্নু এমপি বলেন, জাতীয় পার্টি কোন জোট নিয়ে ভাবছে না। আগামী জাতীয় নির্বাচনের জন্য ৩০০ আসনেই প্রার্থীতা চূড়ান্ত করার কাজ করছে। জাতীয় পার্টি ৩০০ আসনেই প্রার্থী দিয়ে নির্বাচন করবে। দেশ ও দেশের মানুষের ভাগ্যের ইতিবাচক পরিবর্তন করতেই জাতীয় পার্টির রাজনীতি। আগামী নির্বাচনের আগে দলকে আরো শক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান জাতীয় পার্টি মহাসচিব।  

সভাপতির বক্তব্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লেফটেনেন্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি বলেছেন, দেশের মানুষ জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির ওপর থেকে আস্থা হারিয়ে ফেলেছে। তারা আগামী নির্বাচনে পল্লীবন্ধু হুসেইন মুহম্ম্দ এরশাদের লাঙ্গলে ভোট দিতে অপেক্ষা করছেন।

ফেনী জেলা জাতীয় পার্টির মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লে. জে. (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি, অতিরিক্ত মহাসচিব (চট্টগ্রাম বিভাগ) অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, যুগ্ম মহাসচিব মো. বেলাল হোসেন, ফেনি জেলা আহ্বায়ক রাশেদ চৌধুরী, উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব মো. জসীম উদ্দিন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইফতেকার আহসান হাসান ও দপ্তর সম্পাদক-২ এমএ রাজ্জাক খান।  

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২২
এসএমএকে/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।