ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দ্রব্যমূল্যের পাহাড়ের নিচে দিশেহারা জনগণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
দ্রব্যমূল্যের পাহাড়ের নিচে দিশেহারা জনগণ

ঢাকা: দ্রব্যমূল্যের পাহাড়ের নিচে চাপা পড়ে জনগণ দিশেহারা বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

মঙ্গলবার (০৮ মার্চ) বিকেলে নয়াপল্টনে মহানগর বিএনপির কার্যালয় ভাসানী ভবনে ওয়ার্ড সমূহের নেতৃত্ব প্রত্যাশীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এই অবৈধ সরকারের দুর্নীতি ও লুটপাটের কারণে দেশ আজ ভয়াবহ পরিস্থিতির মুখে পড়েছে। দিন দিন অনাহারী মানুষের সংখ্যা বেড়েই চলেছে। বাজারে অস্বাভাবিকভাবে বেড়েছে নিত্যপণ্যসহ জ্বালানি তেলের দাম। সবমিলিয়ে দ্রব্যমূল্যের পাহাড়ের নিচে চাপা পড়ে দিশেহারা জনগণ।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে আবদুস সালাম বলেন, ধুকে ধুকে না মরে রাজপথে আসুন। নিজেদের অধিকার নিজেদের আদায় করে নিতে হবে। জীবন-মৃত্যুর মালিক মহান আল্লাহ। কোনো লাঠি-গুলি-টিয়ার গ্যাসের ভয় করে লাভ নেই। সরকারের পায়ের নিচের শেষ মাটিটুকুও আর অবশিষ্ট নেই। যারা মানুষের খাদ্যের যোগান দিতে পারে না, নিরাপত্তা দিতে পারে না, তাদের ক্ষমতায় বসিয়ে রেখে লাভ নেই।

এ সময় সাংগঠনিক টিম ৭ ও ৩ এর সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক হারুনুর রশীদ হারুন, আব্দুস সাত্তার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মার্চ ০৮, ২০২২
এমএইচ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।