ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পটুয়াখালী বিএনপি কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে স্বেচ্ছাসেবক লীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
পটুয়াখালী বিএনপি কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে স্বেচ্ছাসেবক লীগ

পটুয়াখালী: পটুয়াখালী জেলা বিএনপি কার্যালয়ে হামলা ও ভাঙচুর করে তালা লাগিয়ে দিয়েছে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।

বুধবার (৯ মার্চ) সকালে পটুয়াখালী শহরের বনানী এলাকার জেলা বিএনপি কার্যালয়ে এ হামলা চালানো হয়।

এ সময় অফিসের চেয়ার টেবিলসহ ব্যনার ফেস্টুন ভাঙচুর করে অফিসে তালা ঝুলিয়ে দেয় হয়েছে বলে অভিযোগ করে বিএনপি। তবে হামলার সঙ্গে নিজেদের সম্পৃক্ততা নেই বলে দাবি স্বেচ্ছাসেবকলীগের।

পটুয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মশিউর রহমান মিলন বলেন, ‘নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম ঊর্ধ্বগতির প্রতিবাদে বুধবার সকাল ১০টায় কেন্দ্র ঘোষিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা। এদিকে আমাদের কর্মসূচিতে বাধা দেওয়াসহ নেতাকর্মীদের ওপর হামলার প্রস্তুতি নিচ্ছিল সেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা। এমন সংবাদের ভিত্তিতে সংঘাত এড়াতে আমরা সকাল সাড়ে ৯টায় পটুয়াখালী কোর্ট এলাকায় আমাদের কর্মসূচি পালন করি। সেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা বেলা সাড়ে ১১টার দিকে বনানী এলাকায় জেলা বিএনপি অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করে তালা লাগিয়ে দেয়। এ সময় তারা ধারালো দেশীয় অস্ত্র নিয়ে শহরে মোটরসাইকেল নিয়ে মহড়া দিয়ে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে। ’ 

পটুয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তৈফিক আলী খান কবির বলেন, বিগত সময়ে ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে ক্ষমতাসীনরা যেমন হামলা চালিয়েছে, মিথ্যা মামলা দিয়েছে, তেমনি এখন মানুষের ভাতের অধিকার প্রতিষ্ঠার এ আন্দোলনেও ন্যাক্কারজনকভাবে হামলা করা হচ্ছে। যেখানে মানুষ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে হিমসিম খাচ্ছে সেখানে মানুষের অধিকার নিয়েও কথা বলা যাচ্ছে না।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে পটুয়াখালী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রিফাত হাসান সজিব বলেন, এটি একটি মিথ্যা এবং ভিত্তিহীন অভিযোগ, বিএনপির অভ্যান্তরীণ কোন্দলের বিষয়টি আমাদের ওপর চাপিয়ে দেয়া হচ্ছে। এর সেঙ্গে সেচ্ছাসেবকলীগের কোনো সম্পৃক্ততা নেই।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।