ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার মানবিকতায় খালেদা আজ নিজগৃহে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
শেখ হাসিনার মানবিকতায় খালেদা আজ নিজগৃহে

কক্সবাজার: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। নানামুখী উন্নয়ন কর্মকাণ্ডে এই দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে।

বুধবার (৯ মার্চ) কক্সবাজারে জেলা আওয়ামী লীগ আয়োজিত তৃণমূল প্রতিনিধিসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

হানিফ বলেন, আওয়ামী লীগের ২৬ হাজার নেতাকর্মীর রক্তে রঞ্জিত খালেদা জিয়ার হাত। তিনি কোনোদিন মানবতার মা হতে পারেন না। বরং প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিকতার কারণেই দুর্নীতির দায়ে অভিযুক্ত বিএনপি নেত্রী খালেদা জিয়া আজ তার নিজগৃহে অবস্থান করছেন।

শহরের পর্যটন মোটেল উপল সংলগ্ন জারা কনভেনশন হলে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে প্রতিনিধিসভায় প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিনিধিসভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক বেগম ওয়াসিকা আয়েশা খান, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সংসদ সদস্য জাফর আলম, সংসদ সদস্য শাহিন আক্তার, সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদসহ কেন্দ্রীয় আওয়াম লীগের নেতারা উপস্থিত ছিলেন।

সভায় জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগের প্রতিনিধি, দলীয় প্রতীকে নির্বাচিত জনপ্রতিনিধি, জেলা পর্যায়ের সহযোগী সংগঠনের ২০ জন করে প্রতিনিধিসহ মোট সাড়ে ৩ হাজার প্রতিনিধি অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এসবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।