ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জনগণের কষ্ট সরকারের চোখে পড়ে না: সালাম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
জনগণের কষ্ট সরকারের চোখে পড়ে না: সালাম

ঢাকা: জনগণের কষ্ট সরকারের চোখে পড়ে না বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

বুধবার (০৯ মার্চ) বিকেলে নয়াপল্টনের ভাসানী ভবনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক টিম-৮ এবং ৬ এর আওতাধীন ওয়ার্ড সমূহের নেতৃত্ব প্রত্যাশীদের সঙ্গে বৈঠকে তিনি এ মন্তব্য করেন।

আবদুস সালাম বলেন, জনগণের কষ্ট সরকারের চোখে পড়ে না। জ্বালানি তেল, পানি, গ্যাসের দাম বাড়ানো হচ্ছে। ইতোমধ্যে নিত্যপণ্যের বাজারে আগুন লেগেছে। দ্রব্যমূল্যের উত্তাপে পুড়ছে দেশের নিম্ন ও মধ্যবিত্তরা। প্রতিদিন টিসিবির ট্রাকের পেছনে মানুষের সারি দীর্ঘ হচ্ছে। এসব কার্যক্রম মানুষের চাহিদা মেটাতে পারছে না। ফলে দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থেকেও নিত্যপণ্য পাচ্ছে না তারা।

নেতাকর্মী ও দেশবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আগামী দিনগুলো হবে লড়াই-সংগ্রামের, জনগণের দাবি আদায়ের সময়। আমাদের সাংগঠনিকভাবে ঐক্যবদ্ধ হয়ে শক্তি বাড়াতে হবে। নেতৃত্ব যেই পাবে তার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে সবাইকে।

বৈঠকে অন্যদের মধ্যে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাংগঠনিক টিম-৮ এর প্রধান লিটন মাহমুদ, সাংগঠনিক টিম-৬ এর প্রধান আ ন ম সাইফুল ইসলামসহ মহানগর ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এমএইচ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।