ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

রাজনীতি

আ.লীগ ক্ষমতায় আসার পর জনগণ শান্তিতে রয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
আ.লীগ ক্ষমতায় আসার পর জনগণ শান্তিতে রয়েছে

বাগেরহাট: খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, দল থাকলে আপনি আমি সবাই ভালো থাকব। দলকে এগিয়ে নেওয়ার জন্য নেতাকর্মীদের শৃঙ্খলাই সব থেকে বড় বিষয়।

দলের মধ্যে শৃঙ্খলা না থাকলে সমস্যা হয়। তাই দলের স্বার্থে, দেশের স্বার্থে দলের মধ্যে শৃঙ্খলা রাখতে হবে। আগামী নির্বাচনে দলকে ক্ষমতায় আনতে সকলে ঐক্যবদ্ধ থাকতে হবে।  

শনিবার (১৯ মার্চ) দুপুরে রামপাল আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ২০০১ সালে জামায়াত-বিএনপি ক্ষমতায় আসার পরে রামপাল-মোংলার মানুষের ওপর অমানুষিক নির্যাতন হয়েছে। আওয়ামী লীগের লোকেরা সম্মান বাঁচাতে খুলনায় থেকেছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর জনগণ শান্তিতে রয়েছে। জনগণের শান্তি ও সম্মৃদ্ধি নিশ্চিত করতে আগামীতেও স্বাধীনতার পক্ষের শক্তি আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

রামপাল আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল ওহাবের সভাপতিত্বে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভুইয়া হেমায়েত উদ্দিন, সহ-সভাপতি অধ্যাপক আব্দুর রউফ, ড. আজাদ ফিরোজ টিপু, জেলা আওয়ামী লীগ নেতা আহাদ উদ্দিন হায়দার, তালুকদার নাজমুল কবির ঝিলাম, তালুকদার আব্দুল বাকি, রামপাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বর্ধিত সভায় আগামী সংসদ নির্বাচনের বিষয়ে নানা গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।