ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আ.লীগ নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আ.লীগ নেতা আটক

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জে ভুট্টা ক্ষেতে বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল গণীকে (৫০) আটক করেছে পুলিশ।

শনিবার (১৯ মার্চ) বিকেল ৩টার দিকে সুন্দরগঞ্জ উপজেলা পরিষদের সামন থেকে তাকে আটক করা হয়।

অভিযুক্ত আব্দুল গণী উপজেলার দহবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক। তিনি উপজেলার দহবন্দ ইউনিয়নের উত্তর ধুমাইটারী গ্রামের মৃত মোংলার ছেলে।

পুলিশ জানায়, উত্তর ধুমাইটারী গ্রামের ওসমান আলী ওরফে কালু মিয়ার বুদ্ধিপ্রতিবন্ধী স্ত্রী সকালে বাড়ির পাশের মুদি দোকানে পান কিনতে যান। এসময় পথরোধ করে টেনে হিচড়ে প্রতিবন্ধী গৃহবধূকে রাস্তার পাশের ভুট্টা ক্ষেতে নিয়ে যান আব্দুল গণী। বিষয়টি ওই গ্রামের এক নারী দেখে ফেলেন। পরে তিনি কালু মিয়ার বাড়িতে খবর দেন। খবর পেয়ে কালু মিয়ার প্রথম স্ত্রী ও এলাকাবাসী ঘটনাস্থলে এসে বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধূকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করেন।

এরপর শুক্রবার সারাদিন আপোষ মিমাংসার নানা নাটকীয়তার পর শনিবার (১৯ মার্চ) দুপুরে ওসমান আলী ওরফে কালু মিয়া তার বুদ্ধিপ্রতিবন্ধী স্ত্রীকে সঙ্গে নিয়ে থানায় এসে অভিযোগ দায়ের করেন।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) এমএ আজিজ বাংলানিউজকে জানান, অভিযোগ পাওয়ার পরপরই অভিযুক্ত আওয়ামী লীগ নেতা আব্দুল গণিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।