ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাজধানীর রাস্তায় বিদিশা, বললেন ‘তরুণ নেতৃত্ব খুঁজছি’ 

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
রাজধানীর রাস্তায় বিদিশা, বললেন ‘তরুণ নেতৃত্ব খুঁজছি’ 

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজধানীতে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।  

জাতীয় পার্টি (জাপা) পুনর্গঠন প্রক্রিয়া এই শোভাযাত্রার আয়োজন করে।

এতে নেতৃত্ব দেন এরশাদের সাবেক স্ত্রী ও জাপা পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা সিদ্দিক।

শনিবার (১৯ মার্চ) বেলা সোয়া ১১টার দিকে বারিধারার দূতাবাস রোডের প্রেসিডেন্ট পার্কের বাসা থেকে কয়েক’শ মোটরসাইকেল ও গাড়ির বহর নিয়ে শোভাযাত্রাটি করেন তিনি। ছেলে এরিক এরশাদ মোটর শোভাযাত্রায় ছিলেন না। শোভাযাত্রায় বিদিশার সঙ্গে তার গঠিত কমিটির কো–চেয়ারম্যান, উপদেষ্টাসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

গুলশান-১ নম্বর পুলিশ প্লাজার সামনে গিয়ে বক্তব্য দেন বিদিশা। সেখানে বিদিশা এরশাদ বলেন, ‘আমি তরুণ নেতৃত্ব খুঁজছি। যারা আমার সঙ্গে দেশের জন্য, মেহনতি মানুষের হয়ে সংসদে কথা বলবেন’।

তিনি আরও বলেন, ‘এই দিনে আমি প্রয়াত এরশাদ সাহেবের জন্য দোয়া চাচ্ছি। উনার আমল ছিল স্বর্ণযুগ। উনার সময়ে যে চালের দাম ছিল কেজি ২০ টাকার নিচে, এখন সে চাল ৫০ থেকে ৬০ টাকা। সামনে রোজা। মানুষ খাদ্যদ্রব্য নিয়ে বিপদে আছে। এখনই সরকার দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরতে না পারলে সরকারের সব ভালো কাজ ম্লান হয়ে যাবে’।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।