ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

ময়মনসিংহে কৃষক দলের আহ্বায়ক লিটন, সদস্য সচিব নাজিম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
ময়মনসিংহে কৃষক দলের আহ্বায়ক লিটন, সদস্য সচিব নাজিম  এনামুল হক আকন্দ লিটন (আহ্বায়ক) ও নাজিম উদ্দিন খান (সদস্য সচিব)

ময়মনসিংহ: ময়মনসিংহ দক্ষিণ জেলা কৃষক দলের কমিটি বিলুপ্ত ঘোষণার একদিন পরেই দুই সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে এনামুল হক আকন্দ লিটনকে (লিটন আকন্দ) আহ্বায়ক এবং নাজিম উদ্দিন খানকে সদস্য সচিব নির্বাচিত করেছে জাতীয়তাবাদী কৃষকদল।

 

বুধবার (২৩ মার্চ) কৃষক দল কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক মো. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।  

কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুল এ সিদ্ধান্ত অনুমোদন করেছেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।  

এর আগের দিন মঙ্গলবার (২২ মার্চ) দক্ষিণ জেলা কৃষক দলের আগের কমিটি বিলুপ্ত করা হয়। দীর্ঘ সময়েও জেলার অধিনস্থ সব ইউনিটে কমিটি করতে না পারা এবং জেলা কমিটির মধ্যে সমন্বয় না থাকায় আগের কমিটি বিলুপ্তি করা হয়েছে বলেও গুঞ্জণ রয়েছে দলীয় পরিমণ্ডলে।  

সাবেক ছাত্র নেতা লিটন আকন্দ ময়মনসিংহ বিএনপির রাজনীতিতে আলোচিত নাম। তিনি দক্ষিণ জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য। বর্তমানে তিনি মহানগর বিএনপির সহ-সাংগঠনিক পদে দ্বায়িত্ব পালন করছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।