ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপি দফতরের দুই নেতার ফখরুলের সঙ্গে সাক্ষাৎ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
বিএনপি দফতরের দুই নেতার ফখরুলের সঙ্গে সাক্ষাৎ

ঢাকা: বিএনপির কেন্দ্রীয় দফতরে নতুন দায়িত্ব পাওয়া সাবেক ছাত্রদল নেতা আব্দুস সাত্তার পাটোয়ারী ও তারিকুল ইসলাম তেনজিং দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। এ সময় তারা মির্জা ফখরুলের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

বৃহস্পতিবার (২৪ মার্চ) এ দুই নেতা বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও আমির খসরু মাহমুদ চৌধুরীর বাসায় গিয়ে তাদের সঙ্গে সাক্ষাৎ করেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও আমির খসরু মাহমুদ চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করে তারিকুল ইসলাম ও আব্দুস সাত্তার পাটোয়ারী তাদের দোয়া নিয়েছেন।

আব্দুস সাত্তার পাটোয়ারী বাংলানিউজকে বলেন, নতুন পদ আমার জন্য নতুন দায়িত্ব রূপে ধরা দিয়েছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে আস্থা ও বিশ্বাস নিয়ে আমাকে নতুন পদে পদায়ন করেছেন আমি আমার সামর্থ্যের সবটুকু দিয়ে সেটা পালন করার চেষ্টা করবো। সেইসঙ্গে আমার চেষ্টা থাকবে দলকে নিজের সবটুকু উজার করে দেওয়ার।

তিনি আরও বলেন, আমি মনে করি আমাদের সামনে কঠিন থেকে কঠিনতর সময় অপেক্ষা করছে। ঠিক এমন একটি সময় দলের দপ্তরে কাজের সুযোগ আমার জন্য অবশ্যই একটি পরীক্ষা এবং আমি অবশ্যই এ পরীক্ষায় উত্তীর্ণ হতে চাই।

এর আগে গত ২২ মার্চ বেলাল আহমেদকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-দফতর সম্পাদক পদ থেকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-গ্রাম সরকার বিষয়ক সম্পাদক পদে মনোনীত করা হয়। একইসঙ্গে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাবেক প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক তারিকুল ইসলাম তেনজিং ও জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক দফতর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারীকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য পদে মনোনীত করা হয়। এ দু’জনকে বিএনপির কেন্দ্রীয় দফতরের সঙ্গে সংযুক্ত থাকারও নির্দেশ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।