ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির স্বাধীনতা দিবসের র‌্যালিতে হাজারো নেতাকর্মী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
বিএনপির স্বাধীনতা দিবসের র‌্যালিতে হাজারো নেতাকর্মী ছবি: ডি এইচ বাদল

ঢাকা: স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে আয়োজিত র‌্যালিতে দলের হাজারো নেতাকর্মী উপস্থিত হয়েছে।

শনিবার (২৬ মার্চ) বিকেল ৩টায় কেন্দ্রীয় কার্যালয় থেকে র‌্যালি শুরু হওয়ার কথা থাকলেও দুপুর আড়াইটার মধ্যেই হাজার হাজার নেতাকর্মী নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে ও এর আশপাশের রাস্তায় জড়ো হয়।

এ সময় ঢাকা মহানগরের বিভিন্ন এলাকা থেকে ঘোড়ার গাড়ি ও পিকআপ ভ্যানে মাইক ও বাদ্যযন্ত্র নিয়ে সজ্জিত নেতাকর্মীরা বিভিন্ন দেশাত্মবোধক গান বাজায়।

একদিকে দৈনিক বাংলা মোড় আরামবাগ হয়ে নয়াপল্টন কার্যালয় অন্যদিকে নয়াপল্টন কার্যালয় হয়ে বিজয়নগর পানির ট্যাংকি, কাকরাইল মোড় ও আশপাশের রাস্তায় নেতাকর্মীদের দেখা যায়। এ সময় এ এলাকার রাস্তায় গণপরিবহন বন্ধ হয়ে যায়।

বিএনপি নেতাদের দাবি বর্তমান সরকারকে এদেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। তারই ফলশ্রুতি আজকের এ জনস্রোত।

বিকেল ৪টার দিকে দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর র‌্যালি উদ্বোধন করেন। স্বাধীনতা দিবসের এ র‌্যালির নেতৃত্বে আরও রয়েছেন- স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান, দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামসহ দলের সিনিয়র নেতারা।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।