ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

সরকারের মেগা প্রজেক্ট গরিবের পেটে ভাত দেয় না: আ স ম রব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
সরকারের মেগা প্রজেক্ট গরিবের পেটে ভাত দেয় না: আ স ম রব কথা বলছেন জেএসডির সভাপতি আ স ম আবদুর রব ।

নোয়াখালী: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, ‘সরকারের মেগা প্রজেক্ট গরিবের পেটে ভাত দেয় না। উন্নয়নের নামে সব লুটপাট করে নিচ্ছে সরকার।

মানুষ আজ অসহায় জীবনযাপন করছে’।  

শনিবার (০৯ এপ্রিল) সন্ধ্যায় নোয়াখালী জেলা জেএসডির প্রতিনিধি সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

নোয়াখালী জেলা শহরের মাইজদীর তারার মেলা মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।

আ স ম আবদুর রব আরো বলেন, ‘লুটপাট করে জয় বাংলা স্লোগান দেওয়া হয়। জয় বাংলা বলে অত্যাচার করার জন্য এই স্লোগান আসে নাই। আজ এই স্লোগানের অপব্যবহার করা হচ্ছে। এসবে আমরা লজ্জিত’।

সরকারের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে আবদুর রব বলেন, ‘এই সরকার স্বৈরাচার সরকার। এরা রাতের ভোটে ক্ষমতায় এসেছে। এখন তারা উন্নয়নের কথা বলছে। এই সরকার নির্লজ্জ ও মিথ্যুক। কয়েক কোটি বেকার আছে। আধাবেলা খেয়ে থাকে। সরকার গরিবকে চোখে দেখে না’।

নোয়াখালী জেলা জেএসডির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ উল্যাহর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেএসডির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানিয়া ফেরদৌসী, কেন্দ্রীয় কমিটির কার্যকরী সাধারণ সম্পাদক সহিদ উদ্দিন মাহমুদ স্বপনসহ জেএসডি জেলা ও উপজেলার বিভিন্ন শাখার নেতারা।

বাংলাদেশ সময়: ০৮৩৪ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।