ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আ. লীগকে কখনোই উপড়ে ফেলা যাবে না: শাজাহান খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
আ. লীগকে কখনোই উপড়ে ফেলা যাবে না: শাজাহান খান

মাদারীপুর: আওয়ামী লীগ এমন একটি রাজনৈতিক দল, যা বাংলাদেশের মানুষের হৃদয়ের গভীরে পৌঁছে গেছে। একটা গাছের শেকড়কে টেনে উপড়ে ফেলা যায়, কিন্তু মানুষের হৃদয়ের যে ভালোবাসা ও আকর্ষণ সেটাকে টেনে উপড়ে ফেলা যায় না।

এই দলটিকে কখনোই উপড়ে ফেলা যাবে না।

রোববার (১৭ এপ্রিল) দুপুরে মাদারীপুর শহরের এমএম হাফিজ মেমোরিয়াল পাবলিক লাইব্রেরির অডিটোরিয়ামে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের এক যুগে পদার্পণ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান (এমপি) এ কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আওয়ামী লীগ বাংলাদেশের এমন একটি রাজনৈতিক দল, যে দল কোনো ষড়যন্ত্রের মাধ্যমে সৃষ্টি হয়নি গণমানুষের সংগ্রাম ও আন্দোলনে সৃষ্টি হয়েছে।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন- মাদারীপুর জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. মাইনুদ্দিন, সাবেক পৌর মেয়র নুরে আলম বাবু চৌধুরী, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর চেম্বার অব কমার্সের সভাপতি হাফিজুর রহমান খান এবং জেলার কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় সাংবাদিকরা।  

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।