ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

মৌলভীবাজারে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহত

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
মৌলভীবাজারে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহত রুমেল আহমদ

মৌলভীবাজার: মৌলভীবাজারের জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক রুমেল আহমদ (৩০) মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছেন।

বুধবার (২০ এপ্রিল) সন্ধ্যায় মৌলভীবাজর শহরের এম সাইফুর রহমান সড়কের প্রধান ডাকঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটরসাইকেল আরোহী রুমেল এম সাইফুর রহমান সড়ক দিয়ে পশ্চিমবাজার যাচ্ছিলেন। প্রধান ডাকঘর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারকে পাশ কাটাতে গিয়ে সামনে একটি সিএনজিচালিত অটোরিকশা পড়লে হঠাৎ ব্রেক করলে উল্টে গিয়ে প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লেগে আহত হয়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা ছাত্রদলের নেতাকর্মীরা জানান, নিহত রুমেল মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের বলিয়ারবাগ গ্রামের মো. মসুদ মিয়ার ছেলে। এম সাইফুর রহমান রোডে নিজের ব্যবসা প্রতিষ্ঠান ফ্যাশন ক্লাবের স্বত্বাধিকারী রুমেল আহমদ। তিনি ১ ভাই ও ১ বোনের মধ্যে তিনি ছিলেন বড়। তার মৃত্যুসংবাদে জেলা ছাত্রদল ও বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর মিয়া জানান, মরদেহ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রয়েছে। ঘটনাস্থল থেকে প্রাইভেটকার জব্দ করলেও চালক পালিয়ে গেছেন।  

এ বিষয়ে আইনি পদক্ষেপ অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

নিহত ছাত্রদল নেতা রুমেল আহমদের নামাজের জানাজা ২১ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুর ২টায় বলিয়ারবাগ ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।  

বাংলাদেশ সময়: ০৮৩৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।