ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আইভীর মামলায় আ. লীগের সেক্রেটারির বিরুদ্ধে পরোয়ানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
আইভীর মামলায় আ. লীগের সেক্রেটারির বিরুদ্ধে পরোয়ানা ডা. সেলিনা হায়াৎ আইভী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভীর দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে একটি আদালত।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাতে গ্রেফতারি পরোয়ানার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা।

 

এর আগে ঢাকা সাইবার ট্রাইব্যুনালের বিচারক এ আদেশ দেন বলে জানান মালা।  

২০২১ সালের ৪ জানুয়ারি ইউটিউব চ্যানেল ‘হিন্দুস লাইভস মেটারস’ এ দেওয়া বক্তব্যকে সামাজিক অস্থিরতা ও সাম্প্রদায়িক দাঙ্গা ঘটানোর উদ্দেশ্যে বলে অভিযোগ এনে খোকন সাহার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করা হয়।  

নারায়ণগঞ্জের চাষাঢ়া আওয়ামী লীগ অফিসে বোমা হামলার মামলার বাদী এই খোকন সাহা প্রায় ২৬ বছর ধরে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।

অ্যাডভোকেট মাহমুদা মালা জানান, আমি এটি নিশ্চিত হয়েই জানাচ্ছি। মামলাটিতে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। আইভী নির্বাচনের আগে কথা দিয়েছিলেন নির্বাচনের পর মামলা তুলে নেবেন কিন্তু তিনি উল্টো গ্রেফতারি পরোয়ানা জারি করালেন। মহানগর আওয়ামী লীগ এতে ব্যথিত ও মর্মাহত।

বাংলাদেশ সময়:০৯৩৯ ঘণ্টা, এপ্রিল ২২,২০২২
এমআরপি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।