ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

বেশি সময় নেই, আমাদের বিজয় সন্নিকটে: আমান

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
বেশি সময় নেই, আমাদের বিজয় সন্নিকটে: আমান

ডাকসুর সাবেক ভিপি ও ঢাকা উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেছেন, বর্তমান সরকার আগের রাতে ভোট নিয়ে ক্ষমতায় রয়েছে। এটা নিশি রাতের সরকার! ভোট ডাকাতির প্রধানমন্ত্রীকে গণভবন থেকে বের করে নিয়ে আসতে আরেকটা আন্দোলন দরকার।

তাই আপনারা প্রস্তুত থাকবেন। গণতান্ত্রিক বাংলাদেশে তারেক রহমান ফিরে আসবে। ৫২ তে আন্দোলন করে বাংলা ভাষা পেয়েছি, জিয়াউর রহমানের স্বাধীনতার ঘোষণার মধ্যদিয়ে স্বাধীনতা পেয়েছি, নুর হোসেন, ডা. মিলনের রক্তে পেয়েছি গণতন্ত্র। বেশি সময় নেই, আমাদের বিজয় সন্নিকটে।

মঙ্গলবার  (২৬ এপ্রিল) সকালে কেরানীগঞ্জ মডেল উপজেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন এ কথা বলেন।

তিনি  বলেন, দেশে বিচার বিভাগ বলতে কিছু নাই, বিচার বিভাগে যে সঠিক কথা বলবে সে আর দেশে থাকতে পারবেনা, একটা জামিন যোগ্য মামলায়  খালেদা জিয়াকে জামিন দিচ্ছেন, বিদেশে যেতে দিচ্ছে না, একজন প্রেসিডেন্টের স্ত্রী, সাবেক প্রধানমন্ত্রী চিকিৎসার জন্য বিদেশে যেতে পারছে না অথচ আওয়ামী লীগের পাতি নেতারাও  বিদেশে গিয়ে চিকিৎসা নিচ্ছে। তারেক রহমান আজ বিদেশে, একটার পর একটা মামলা দিয়ে তাকে সাজা দিতে চাচ্ছে সরকার।

এর আগে কেরানীগঞ্জ মডেল উপজেলা বিএনপির ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা জেলা বিএনপির সভাপতি দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিনসহ আগত নেতারা।

কেরানীগঞ্জ মডেল উপজেলা বিএনপির আহবায়ক মনির হোসেন মিনুর সভাপতিত্বে এবং সদস্য সচিব হাসমতুল্লাহ নবীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিএনপির ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, বেনজির আহমেদ টিটু,ঢাকা জেলা বিএনপির সহ সভাপতি ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমি, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক  সুলতানা আহমেদ, ঢাকা জেলা যুবদলের সভাপতি রেজাউল কবির পল, সাধারণ সম্পাদক ফেরদৌস মুরাদ, সাবেক সভাপতি নাজিমুদ্দিন নাজিম, কেন্দ্রীয় ছাত্রদল নেতা আনিসুর রহমানসহ অনেকে 

পরে ৭১০ কাউন্সিলরের কণ্ঠ ভোটে আগামী দুই বছরের জন্য সভাপতি পদে মনির হোসেন মিনুকে ও সাধারণ সম্পাদক পদে হাসমতুল্লাহ নবীকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ২২৫৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।