ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন জি এম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন জি এম কাদের

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের ঈদের দিন রাজধানীতে বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন। ঈদের দিন সকালে উত্তরা ৭ নম্বর সেক্টর জামে মসজিদ ঈদগাহ মাঠে ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন।

বেলা ১১টা থেকে বনানী কার্যালয়ে পার্টির বিভিন্ন স্তরের নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক নেতা ও সুশীল সমাজের সদস্যদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।  

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) জাতীয় পার্টি সূত্রে এ তথ্য জানা গেছে।

এছাড়া জাপার সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি চট্টগ্রামের হাটহাজারীতে ঈদ উদযাপন করবেন। তিনি হাটহাজারীতে স্থানীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করবেন।  

জাপা মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় ঈদের নামাজ আদায় করবেন। পরে বেলা ১১টা থেকে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে নেতাকর্মী ও সুশীল সমাজের নেতাদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।  

পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার গুলশানের আজাদ মসজিদে ঈদের নামাজ আাদায় করবেন। তিনি তার গুলশানের বাস ভবনে নেতাকর্মী, আত্মীয়-স্বজন ও সুধীবৃন্দের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন। বেলা ১১টায় জাতীয় পার্টির চেয়ারম্যানের সঙ্গে বনানী কার্যালয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।  

কাজী ফিরোজ রশীদ এমপি নির্বাচনী এলাকা ঢাকা-৬ এ ঈদ উদযাপন করবেন। তিনি পুরান ঢাকায় একটি ঈদের জামাতে নামাজ আদায় করবেন। দিনভর নেতাকর্মী ও নির্বাচনী এলাকার জনসাধারণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।  

সৈয়দ আবু হোসেন বাবলা এমপি রাজধানীর শ্যামপুর-কদমতলী নির্বাচনী এলাকায় ঈদের নামাজ আদায় ও দিনভর স্থানীয় মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।  

অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি রাজধানীতে ঈদ উপযাপন করবেন। ঈদের দিন বেলা ১১টার পরে তিনি জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়ের কথা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।