ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘দেখতে দেখতে ১৩ বছর, আন্দোলন হবে কোন বছর’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
‘দেখতে দেখতে ১৩ বছর, আন্দোলন হবে কোন বছর’ ছবি: জি এম মুজিবুর

ঢাকা: দেখতে দেখতে ১৩ বছর, আন্দোলন হবে কোন বছর বলে বিএনপির উদ্দেশ্য প্রশ্ন করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (২৯ এপ্রিল) বেলা ১১ টায় গাবতলি বাসটার্মিনাল পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি প্রতিদিন একই কথা বলে। তাদের কথার কোন হদিস নাই। দিশেহারা পথিক পথ হারালে যা হয়, বিএনপির অবস্থা তাই। বিএনপি কখন যে কী বলবে সেটা বলা মুশকিল।

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির জাতীয় ঐক্যের চেহারা আমরা গত নির্বাচনে দেখেছি। তারা ঐক্য করলো, সংলাপে আসলো, নির্বাচন করবে। তারপর নির্বাচনের সময় তাদের ঐক্যের লেজে গোবরে অবস্থা। লেজে গোবরে যে ঐক্যের অবস্থা, সেই ঐক্য জাতীয় ঐক্য দাবি করে কিভাবে। বিএনপির নেতা কে? কে আন্দোলন করে, আমি জিজ্ঞেস করি বিএনপির প্রধানমন্ত্রী হবে কে?

বিএনপির ঈদের পর আন্দোলনের ঘোষণা প্রসঙ্গে সেতুমন্ত্রী আরও বলেন, বাংলাদেশে গত ১৩ বছর ধরে বিএনপি প্রতিটি ঈদে সময় ঘোষণা দিয়েছে- ‘ঈদের পর আন্দোলন’। দেখতে দেখতে ১৩ বছর, আন্দোলন হবে কোন বছর?

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
আরকেআর/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad