ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঈদের পরে অশুভ শক্তির বিরুদ্ধে খেলবেন শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
ঈদের পরে অশুভ শক্তির বিরুদ্ধে খেলবেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জে যারা গোপন মিটিং করছেন এবং চাওয়া-পাওয়া নিয়ে খেলছেন তাদের বলতে চাই। সমস্ত অশুভ শক্তির বিরুদ্ধে খেলতে নামব।

পাঁচ মিনিটও টিকবেন না। যদি কোনোভাবে মাথা গরম হয় তাহলে কিন্তু সময়ও বেশি পাবেন না।

শুক্রবার (২৯ এপ্রিল) শহরের লা-ভিস্তা রেস্টুরেন্টে জেলা শ্রমিক লীগের ইফতার মাহফিলে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।  

শামীম ওসমান বলেন, সংগঠনকে বিভক্ত করার চেষ্টা করলে পারবেন না। আমরা মাঠে নামব। শরীরটা একটু খারাপ, বিদেশে যাব চিকিৎসা নিতে। হয়ত জুন মাস থেকেই মাঠে নামব। আমরা প্রমাণ করব জনগণের সামনে কোনও ষড়যন্ত্র টেকেনি, ভবিষ্যতেও টিকবে না। আমরা মৃত্যুর মুখেও বলি শেখ হাসিনাকে বাঁচান। এ নারায়ণগঞ্জকে কেউ ভাঙতে চাইলে দাঁত ভাঙা জবাব দেব।

‘লন্ডনের এক খুনি তাদের এক এমপিকে দিয়ে সংসদে আমার বিরুদ্ধে বক্তব্য দেয়ানো হয়েছে। আমি পার্লামেন্টেই উত্তর দেব। যারা সততার মুখোশ পড়ে আছেন সাবধান। কেউ বড় বড় কথা বললে মুখোশটা উন্মোচন করে দেব। বেঁচে থাকলে রাজপথে দেখা হবে। ’

শামীম ওসমান বলেন, জাতির পিতার কন্যা কৃষক লীগের মিটিংয়ে বার বার বলেছেন আওয়ামী লীগ নয়, শেখ হাসিনার সরকারকে উৎখাত করার চেষ্টা চলছে। সারা বিশ্ব এখন ভারসাম্যহীন। সে দৃষ্টিকোণ দেখে অনেকে সুযোগ নেওয়ার চেষ্টা করছে।

তিনি বলেন, বঙ্গবন্ধু মৃত্যুবরণ না করলে আমরা আজ জাপানের মতো দেশ থাকতাম। আমরা কাজ করে কূল পেতাম না। শেখ হাসিনা না থাকলে আমাদের পরবর্তী প্রজন্ম নষ্ট হয়ে যাবে। শেখ হাসিনাকে বাংলাদেশের জন্য দরকার।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।