ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কূটনীতিকদের সঙ্গে বৈঠক রুটিন বিষয়: ফখরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
কূটনীতিকদের সঙ্গে বৈঠক রুটিন বিষয়: ফখরুল

ঢাকা: সম্প্রতি কূটনীতিকদের সঙ্গে বৈঠক প্রসঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ইউরোপীয় ইউনিয়নের রাষ্ট্রদূত খুব সুন্দর উত্তর দিয়েছেন। তিনি বলেছেন যে, আধুনিক বিশ্বে এটা হচ্ছে একটা নিয়মিত রুটিন ব্যাপার, সৌজন্যবোধ।

সব রাজনৈতিক দলের সঙ্গে আমরা কথা বলি, শুধু বিএনপির সঙ্গে না, আমরা সব দলের সঙ্গেই কথা বলি। এটা আজকে নতুন নয়, বহুদিন ধরে হয়ে আসছে।

রোববার (১৭ জুলাই) দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ এ বিষয়ে সবচেয়ে বেশি পারঙ্গম। তারা যত রকমের মিথ্যা কথা বলে। তারা ফলস চিঠিও আনিয়েছিল জাতিসংঘ থেকে। তবে আমরা খুব পরিষ্কার করে বলছি যে, বিএনপি বাংলাদেশের দ্বিপাক্ষিক বিষয় নিয়ে আলোচনা করে, দেশের মানুষের স্বার্থ নিয়ে কথা বলে। তার বাইরে তো আমরা কথা বলি না।

সম্প্রতি জাতিসংঘের ঢাকার আবাসিক সমন্বয়কারী গোয়েন লুইস এবং ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) রাষ্ট্রদূত চার্লস হোয়াইটলি বিএনপি মহাসচিবের সঙ্গে আলাদা আলাদাভাবে সাক্ষাত করেন। এনিয়ে ক্ষমতাসীন দলের নেতারা নানারকম বক্তব্য রাখেন।

মির্জা ফখরুল সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বিএনপির মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, জেড খান, রিয়াজউদ্দীন নসু, শায়রুল কবির খান, শামসুদ্দিন দিদার উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে নির্বাচন সুষ্ঠু হবে না: ফখরুল

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা,  জুলাই ১৭, ২০২২
এমএইচ/এমএমজেড

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।