ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ভোলা জেলা জাপার আহ্বায়ক কমিটি অনুমোদিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
ভোলা জেলা জাপার আহ্বায়ক কমিটি অনুমোদিত

ঢাকা: ভোলা জেলা জাতীয় পার্টির (জাপা) পাঁচ সদস্য বিশিষ্ট প্রস্তাবিত আহ্বায়ক কমিটি অনুমোদিত করেছে পার্টির চেয়ারম্যান জি এম কাদের।

বৃহস্পতিবার (২১ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমানকে ভোলা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক করার জন্য পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বরিশাল বিভাগীয় অতিরিক্ত মহাসচিব মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল এমপির আবেদনের পরিপ্রেক্ষিতে মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপির সুপারিশে আগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে পার্টির চেয়ারম্যান জি এম কাদের এমপি ভোলা জেলা জাতীয় পার্টির পাঁচ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছেন।

মিজানুর রহমানকে আহ্বায়ক, শাহ মোয়াজ্জেম আজিম গোলদার, মো. ফয়জুল ইসলাম আকন, মাও. কামাল উদ্দিনকে যুগ্ম আহ্বায়ক ও মো. নুরুন্নবী সুমনকে সদস্য করা হয়েছে।

আগামী ৩১ অক্টোবর ২০২২ এর মধ্যে ভোলা জেলা জাতীয় পার্টির সম্মেলন করে পূর্ণাঙ্গ ভোলা জেলা কমিটি গঠন করার শর্তে আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে বলেও উল্লেখ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।