ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ফেনীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
ফেনীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল 

ফেনী: ফেনীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রদল। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে আওয়ামী লীগ নেতার ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদ, বিএনপির মহাসচিব, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি, সাধারণ সম্পাদকের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে শুক্রবার (২২ জুলাই) সকালে শহরে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে ফেনী জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

 

মিছিলটির নেতৃত্ব দেন ফেনী জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রশিদ আহমদ মজুমদার।  

মিছিলটি শহরের জহিরিয়া মসজিদ এলাকা থেকে শুরু হয়ে এস এস কে রোড হয়ে পুলিশ ফাঁড়ির সামনে দিয়ে ভূঁইয়া বাড়ি সড়ক প্রদক্ষিণ করে ভূঁইয়া বাড়ি মসজিদ সংলগ্ন স্থানে মিছিল পরবর্তী সমাবেশে ফেনী সরকারি কলেজ ছাত্রদলের সদস্য সচিব আশিকুর রহমান আশিকের সঞ্চালনায় বক্তব্য দেন রশিদ আহমদ মজুমদার।  

তিনি বলেন, ছাত্রদলের অভিভাবক দেশনায়ক তারেক রহমানের নামে আওয়ামী লীগ নেতা যে ধৃষ্টতাপূর্ণ বক্তব্য দিয়েছেন তার তীব্র নিন্দা জানাচ্ছি।  

গতকাল বিএনপির কেন্দ্রীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ আট নেতার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের প্রতিবাদ জানাচ্ছি এবং মামলা প্রত্যাহারের দাবি করেন তিনি।  

রশিদ মজুমদার আসন্ন এসএসসি পরীক্ষায় নিরবচ্ছিন্ন বিদ্যুৎ চালু রাখার দাবি জানান এবং শিক্ষা অঙ্গনে সব ছাত্র সংগঠনের সহ অবস্থানের দাবি জানান।  

সর্বশেষে ফেনী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিমকে গ্রেফতারের নিন্দা জানান এবং মুক্তি দাবি করে সমাবেশের সমাপ্তি ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।