ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ক্যান্সার আক্রান্ত শিশু রওজার পাশে বিএনপি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
ক্যান্সার আক্রান্ত শিশু রওজার পাশে বিএনপি

ঢাকা: সাড়ে তিন বছর বয়সী ছোট্ট কন্যাশিশু মোছা. ইশাল ইমতিয়ার রওজার পাশে দাঁড়িয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। ছোট্ট রওজা ব্লাড ক্যান্সারে আক্রান্ত।

তার বাবা ছাত্রনেতা এম ইমতিয়ার পারভেজ সেতু। তিনি বগুড়া জেলার ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বহালগাছা গ্রামের বাসিন্দা।  

বুধবার (২৭ জুলাই) রাজধানীর বিএসএমএমইউয়ে (সাবেক পিজি হাসপাতাল) বিএনিপর ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষে একটি প্রতিনিধি দল উপস্থিত হয়ে ছোট্ট রওজার হাতে বিশেষ গিফট বক্স এবং তার বাবার হাতে নগদ অর্থ সহযোগিতা তুলে দেন।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে ছোট্ট রওজার হাতে বিশেষ গিফট বক্সে থাকা ‘বারবিডল’ এবং তার বাবার হাতে নগদ অর্থ সহায়তা তুলে দেন বিএনপি মিডিয়া সেলের সদস্য আতিকুর রহমান রুমন।  

এসময় উপস্থিত ছিলেন ডা. মনোয়ারুল কাদির বিটু ও ছোট্ট রওজার পিতা ইমতিয়ার পারভেজ সেতু।

সহযোগিতা ও সহমর্মিতা পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন ছাত্রনেতা ইমতিয়ার পারভেজ সেতু।

তিনি বলেন, বিএনপির একটি অঙ্গ-সংগঠনের কর্মী হিসেবে আমার অনেক সৌভাগ্য। কারণ আমার এই চরম বিপদের দিনে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান পাশে দাঁড়িয়েছেন। তিনি প্রতিনিয়ত আমার ছোট্ট রওজার শারীরিক খোঁজখবর নিচ্ছেন। আমার পরিবার ও আমি ওনার কাছে কৃতজ্ঞ।

বাংলাদেশ সময়: ০৮১৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এমএইচ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।