ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার জন্য প্রয়োজনে ফের যুদ্ধে যাওয়ার ঘোষণা একরামের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
শেখ হাসিনার জন্য প্রয়োজনে ফের যুদ্ধে যাওয়ার ঘোষণা একরামের

নোয়াখালী: আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রয়োজনে আবারও যুদ্ধে যুদ্ধে যাওয়ার ঘোষণা দিয়েছেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেলে সুবর্ণচরের মুক্তিযোদ্ধা চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি নেতাদের অশ্লীল কটূক্তি ও অশালীন বক্তব্যের প্রতিবাদে এক সমাবেশে তিনি এ ঘোষণা দেন।

আকরাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাথাকে আমরা উঁচু করে রাখবো। তারা (জামায়াত-বিএনপি) ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার। আমরা বলি ৭১ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার।

শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দিলে আমরা সহ্য করবো না। আমার বাবা বঙ্গবন্ধুকে ভালোবেসে মুক্তিযুদ্ধ করেছিলেন, শেখ হাসিনার জন্য প্রয়োজনে আবারও যুদ্ধে যাওয়ার জন্য আমরা সবাই প্রস্তুত আছি। বিএনপি জামায়াতকে ছাড় দেওয়া হবে না।

জনসমাবেশে ঝড়-বৃষ্টি উপেক্ষা বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী যোগ দেন। দুপুরের পর থেকে খণ্ড খণ্ড মিছিলে জনসমাবেশ জনসমুদ্রে পরিণত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, জাতীয় সংসদের সাবেক স্পিকার আব্দুল মালেক উকিলের ছোট ছেলে বাহার উদ্দিন খেলন, জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্ট, সুবর্ণচর উপজেলা যুবলীগের আহ্বায়ক আমিনুল ইসলাম রাজিব, যুগ্ম আহ্বায়ক সাইফুল্লা খসরু, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন, চরক্লার্ক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল বাশার, চর ওয়াপদা ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মান্নান ভূঁইয়া, চর আমান উল্লাহ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক বেলায়েত হোসেন প্রমুখ।

সমাবেশ শুরুর প্রাক্কালে সদ্য প্রয়াত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।