ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ফরিদপুরে বিদ্যুৎস্পৃষ্টে স্বেচ্ছাসেবক দল নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
ফরিদপুরে বিদ্যুৎস্পৃষ্টে স্বেচ্ছাসেবক দল নেতার মৃত্যু

ফরিদপুর: ফরিদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হুমায়ুন শেখ (২৪) নামে এক স্বেচ্ছাসেবক দল নেতার মৃত্যু হয়েছে।  মৃত হুমায়ুন শেখ ফরিদপুর পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক।

তিনি জেলা শহরের হাবেলী গোপালপুর মহল্লার কলোনিপাড়া এলাকার আলমাস শেখের ছেলে। মৃত হুমায়ুন শেখের একটি ছেলে সন্তান রয়েছে।  

মঙ্গলবার (২৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে শহরের শোভারামপুর এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন তিনি। পরে তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, হুমায়ুন শেখ শহরের শোভারামপুর এলাকায় নতুন বাড়ি করেন।  ওই বাড়িতে তিনি স্ত্রী ও সন্তান নিয়ে বসবাস করে আসছিলেন। সোমবার রাতে ঝড়ের সময় তার বাড়ির বিদ্যুতের তার ছিঁড়ে যায়। মঙ্গলবার বেলা ১১টা পর্যন্ত ওই এলাকা বিদ্যুৎবিহীন ছিল। বেলা ১১টার কিছু পরের দিকে বিদ্যুৎ না থাকায় বিদ্যুতের ছেড়া তার জোড়া দেওয়ার চেষ্টা করেন হুমায়ুন। ওই সময় হঠাৎ বিদ্যুৎ চলে এলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন।

এর সত্যতা নিশ্চিত করে জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুলফিকার হোসেন জুয়েল বলেন, বিদ্যুৎবিহীন ছেড়া তার মেরামত করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা যান। নিহত হুমায়ুন শেখ ফরিদপুর পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ছিলেন। মরহুমের জানাজার নামাজ বাদ আসর শহরের শোভারামপুর বোর্ড অফিসের মসজিদে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।