ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

নরসিংদী শহর থানা ছাত্রলীগের সভাপতি জয়, সম্পাদক রিয়েল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
নরসিংদী শহর থানা ছাত্রলীগের সভাপতি জয়, সম্পাদক রিয়েল

নরসিংদী: নরসিংদী শহর থানা শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে এস এম ওয়াজিদ জয়কে সভাপতি ও আশিক আলম রিয়েলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

শনিবার (২৯ অক্টোবর) দুপুরে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ছাত্রলীগের নরসিংদী জেলা শাখার সভাপতি আহসানুল হক রিমন।

শুক্রবার (২৮ অক্টোবর) রাতে বাংলাদেশ ছাত্রলীগের নরসিংদী জেলা শাখার সভাপতি আহসানুল হক রিমন ও সাধারণ সম্পাদক শাহ জালাল আহমেদ শাওন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য ৪৭ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন।  

একই সঙ্গে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক বাংলাদেশ ছাত্রলীগ নরসিংদী শহর শাখার পূর্ব কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

এস এম ওয়াজিদ জয় নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক ও আশিক আলম রিয়েল নরসিংদী শহর ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহসভাপতি রাব্বি হাসান, গাজী রফিকুল ইসলাম শান্ত,অর্ণব হক সুমন মোল্লা, নাসির মিয়া, রফিকুল ইসলাম অভিক, মেহেদী হাসান, মামুন আহমেদ, ইয়ামিন আদনান, তুষার দাস, শিবলী চৌধুরী, ইমন সরকার রাজ, মাজবিন মাজহার খান মাহিব, পারভেজ মিয়া, রকিবুল আহমেদ মিরাজ, জুবায়ের রহমান সিয়াম, রায়হান রহমান, রাহাত সরকার, সৈয়দ আফ্রেদী, যুগ্ন-সাধারণ সম্পাদক ফারদিন ইসলাম ইফতি, মেহেদী হাসান নিশু, সাবেদ আবির, রাইয়াফ করিম সরকার, সৈয়দ আবরার রহমান আদিব, ইমন হোসেন, অলি ইমরান শাওন, মানব সাহা, দূরন্ত দাস, সামির ইসলাম দোহান, সিমান্ত, সাগর দাস, জুনায়েদ হোসেন তুলিব, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, তাহমিদ সরকার মীদ, তামজিদ আহমেদ জয়, মো. সামিউদ্দিন, আশিক রায়হান, আতাউল হক প্রিয়, ইয়াছিন মিয়া, সাকিবুল ইসলাম গাজী, জাহিদ হাসান, মো. রাতুল, দপ্তর সম্পাদক উজ্জল সরকার কাবিল, উপ-দপ্তর সম্পাদক ইফরি মাহমুদ, প্রচার সম্পাদক প্রশান্ত সাহা ও উপ প্রচার সম্পাদক বিপুল চন্দ্র দাস।  

শহর থানা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি এস এম ওয়াজিদ জয় বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্দশকে ধারণ করে শহর থানা ছাত্রলীগ কাজ করে যাবে। নরসিংদী সদরের সংসদ সদস্য (এমপি) বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম হীরু ভাইয়ের দুর্নীতি ও মাদকমুক্ত নরসিংদী গড়তে সর্বদা  ছাত্রলীগ রাজপথে সক্রিয় থাকবে। যারা বঙ্গবন্ধু ও দেশনেত্রীর আর্দশে বিশ্বাসী তাদের সকলকে নিয়ে শহর থানা ছাত্রলীগকে সুসংগঠিত করতে কাজ করে যাবো।

নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কার্যক্রমকে আরও বেগবান করতে নরসিংদী জেলার সব ইউনিটের কমিটি গঠন করা হবে। ধাপে ধাপে সব শাখা কমিটি গঠন করার কাজ চলছে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।