ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বরিশালের গণসমাবেশে যোগ দেওয়ার আহ্বান পিরোজপুর জেলা বিএনপির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
বরিশালের গণসমাবেশে যোগ দেওয়ার আহ্বান পিরোজপুর জেলা বিএনপির

পিরোজপুর: আগামী ৫ নভেম্বর বরিশাল বিভাগীয় গণসমাবেশে সাধারণ জনগণকে যোগদানের আহ্বান জানিয়ে গ্রাম মার্চ কর্মসূচি পালন করেছে  পিরোজপুর জেলা বিএনপি।

রোববার (৩০ অক্টোবর) দিনব্যাপী জেলার সদর উপজেলার কলাখালী ইউনিয়ন থেকে এ কর্মসূচি শুরু করে বিভিন্ন ইউয়িনের গ্রামে গ্রামে লিফলেট বিতরণ ও পথচারীদের সঙ্গে মতবিনিময় করেন নেতাকর্মীরা।

পিরোজপুর জেলা বিএনপি আহ্বায়ক ও কেন্দ্রীয় নেতা অধ্যক্ষ আলমগীর হোসেনের নেতৃত্বে শুরু হওয়া ওই কর্মসূচিতে জেলা বিএনপি সদস্য সচিব গাজী ওয়াহেদুজ্জামান লাভলু, যুগ্ম আহ্বায়ক রিয়াজ উদ্দিন রানা, সদর থানা বিএনপির সভাপতি মহিউদ্দিন মল্লিক নাসির, জেলা বিএনপি সদস্য নাদের খান রাজু, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাহাদী হাসান মেহেদী, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার
রাহাত নুর পরাগ, এস কে আল আমিনসহ জেলা বিএনপির নেতাকর্মী ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন বাজারে লিফলেট বিতরণ করেন এবং পথ সভা করেন।

পিরোজপুর জেলা বিএনপি আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন বলেন,  দ্রব্যমূল্যে বৃদ্ধির ফলে পণ্য-দ্রব্য সাধারণ জনগণের ক্রয়ক্ষমতার বাহিরে চলে গেছে।

মানুষ খাবার খেতে না পেরে প্রতিবাদে রাস্তায় নেমেছে। আর সরকার তাদের দাবিকে মেনে না নিয়ে গুলি করে হত্যা করছে। আর এর প্রতিবাদে আগামী ৫ নভেম্বর বরিশালের সমাবেশে সবার অংশগ্রহণের আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।