ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

গোপন সভা থেকে জামায়াতের ৫ নেতাকর্মী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
গোপন সভা থেকে জামায়াতের ৫ নেতাকর্মী গ্রেফতার

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় দলীয় গোপন সভা করার সময় বাংলাদেশ জামায়াতে ইসলামীর ৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- বাংলাদেশ জামায়াতে ইসলামী মহানগরীর শুরা সদস্য ও যাত্রাবাড়ী থানা আমির মো.শাহজাহান খান, মহানগরী শুরা সদস্য ও যাত্রাবাড়ী থানা সেক্রেটারি আলাউদ্দিন আল আজাদ, থানা কর্মপরিষদ সদস্য ও ৬২ দক্ষিণ ওয়ার্ড সভাপতি এবং যাত্রাবাড়ী থানা বায়তুল মাল সম্পাদক মো. মোশারফ হোসেন, ৬২ দক্ষিণ ওয়ার্ড বায়তুল মাল সেক্রেটারি মো. দেলোয়ার হোসেন ও  ৬৫ ওয়ার্ড অটোরিক্সা শ্রমিক ইউনিট সভাপতি মো.আব্দুর রহমান ফরায়েজী।

সোমবার (৩১ অক্টোবর) রাতে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে জামায়াতে ইসলামীর বিভিন্ন উগ্রপন্থি বই ও লিফলেট জব্দ করা হয়।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম জানান, কোনাপাড়া ফার্মের মোড় রহমতপুরের ইমন হাউসের নিচ তলায় জামায়াতের বেশ কয়েকজন নেতাকর্মী গোপনে তাদের মাসিক দলীয় সভা পরিচালনার উদ্দেশ্যে মিলিত হয়েছেন, এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালনো হয়। এ সময় জামায়াতে ইসলামীর ৫ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের যাত্রাবাড়ী থানায় দায়ের করা মামলায় রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
পিএম/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।