ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফরিদপুরে গণসমাবেশ

বিএনপির মোটরসাইকেল বহর আটকে দিল পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
বিএনপির মোটরসাইকেল বহর আটকে দিল পুলিশ

মাগুরা: গণপরিবহন বন্ধের পর এবার ফরিদপুরে বিভাগীয় গণসমাবেশে যোগ দিতে যাওয়ার পথে পুলিশের বাধার শিকার হয়েছেন মাগুরা বিএনপির নেতাকর্মীরা।  

শনিবার (১২ নভেম্বর) সকাল ১০ টার দিকে  প্রায় পাচ শতাধিক মোটরসাইকেল নিয়ে ঢাকা-খুলনা মহাসড়কের  শ্রীপুর উপজেলা ওয়াপদা বাজার এলাকায় জড়ো হন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

  এ সময় সাধারণ পুলিশ ও ডিবি পুলিশ সদস্যরা রাস্তায় ব্যারিকেড দিয়ে তাদের বাধা দেয়। ফলে তারা  পুলিশী বাধায় বিক্ষুব্ধ হয়ে ফিরে আসেন। পের তারা সেখান থেকে ফিরে গড়াই ও মধমুতি নদীর  শ্রীপুরের  গোয়ালদহ ও মহম্মদপুরের বাবুখালী মাঝিবাড়িড় ঘাট পার হয়ে বিকল্প পথে  ফরিদপুরের সমাবেশ স্থলে রওনা হন।

বিএনপির নেতাকর্মীরা অভিযোগ করেন, তারা শান্তিপূর্ণভাবে সমাবেশ স্থলে যেতে চাইলেও পুলিশ তাদের নানাভাবে হয়রানি করছে। শুধু  বিএনপির নেতাকর্মী নয়, সাধারণ মানুষও ফরিদপুর যাওয়ার পথে পুলিশের বাধা শিকার হচ্ছেন।

এদিকে ফরিদপুরের সমাবেশকে কন্দ্রে করে ঢাকা-খুলনা মহা সড়কে বাস চলাচল বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা। তারা ছোট- ছোট যানবাহনে করে ভেঙে -ভেঙে গন্তব্যে পৌঁছাচ্ছেন।

জেলা পুলিশ সুপার মসিউদ্দোলা রেজা বলেন, হাইওয়েতে পুলিশের চেকপোস্ট রয়েছে, হেলমেট বিহীন অবস্থায় কোনো মোটরসাইকেলে ২-৩ জন মানুষ বহন করলে নিয়মানুয়ায়ী তাদের বাধা দেবে এটাই স্বাভাবিক। পুলিশ  উদ্দেশ্যমূলকভাবে কাউকে হয়রানি করছে না।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।