ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যারা বাধা দেওয়ার চেষ্টা করবে তারা খড়কুটোর মতো উড়ে যাবে: মিনু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
যারা বাধা দেওয়ার চেষ্টা করবে তারা খড়কুটোর মতো উড়ে যাবে: মিনু সমন্বয় সভায় বক্তব্য দিচ্ছেন মিজানুর রহমান মিনু।

নাটোর: আগামী ৩০ নভেম্বর থেকে আড়াই হাত বাঁশের লঠি নিয়ে বিএনপি নেতাকর্মীরা রাজশাহী অভিমুখে যাত্রা শুরু করবে জানিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক রাসিক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, যারা বাধা দেওয়ার চেষ্টা করবে তারা খড়কুটোর মতো উড়ে যাবে।

বাস, ট্রাক, ট্রেন ও পদব্রজে মানুষের বাঁধভাঙ্গা স্রোতে রাজশাহীর মাদরাসা মাঠই শুধু নয় পুরো নগরী জনসমুদ্রে পরিণত হবে।

এদিন নাটোর থেকেই জেলা বিএনপির নেতৃত্বে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ লাখ খানেক জনতা অংশগ্রহণ করবে বলেও ঘোষণা দেন মিনু।

শনিবার (১২ নভেম্বর) দুপুরে নাটোর শহরের আলাইপুরস্থ দলের অস্থায়ী কার্যালয়ে রাজশাহী বিভাগীয় গণসমাবেশ সফল করতে জেলা বিএনপি আয়োজিত সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাটোর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে সমন্বয় সভায় মিজানুর রহমান মিনু বলেন, দেশের মানুষ আর স্বৈরাচার তথা ফ্যাসিবাদী শাসন চায় না, তারা মুক্তি চায়। তাই আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে সরকার গঠন করা হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি সরকার গঠন করবে। দেশের মানুষ চায় বিএনপি আবার রাষ্ট্রীয় ক্ষমতায় আসুক।

সমন্বয় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- কেন্দ্রীয় বিএনপির ত্রাণ বিষয়ক ও পুনর্বাসন বিষয়ক সহ সম্পাদক শফিকুল ইসলাম মিলন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য কাজী গোলাম মোর্শেদ ও জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ প্রমুখ।  

সভায় জেলা, উপজেলা ও পৌর বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।