ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নয়াপল্টনে সমাবেশ করছে ছাত্রদল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
নয়াপল্টনে সমাবেশ করছে ছাত্রদল

ঢাকা: রাজধানীর নয়াপল্টনে ছাত্র সমাবেশ করছে জাতীয়তাবাদী ছাত্রদল। সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন এলাকায় যান চলাচল বন্ধ হয়ে গেছে।

‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে এ সমাবেশ করছে ছাত্রদল।  

পূর্বঘোষিত এ সমাবেশ দুপুরের পর আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। তবে দুপুর সাড়ে ১২টা থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সংগঠনটির নেতাকর্মীরা নয়াপল্টনে আসা শুরু করেন।

কেন্দ্রীয় ছাত্রদলের এই সমাবেশে রাজধানীর বিভিন্ন ইউনিটের পাশাপাশি ঢাকার আশপাশের জেলা থেকেও সংগঠনের নেতাকর্মীরা এসেছেন।

নয়াপল্টনে সড়ক বন্ধ হওয়ায় রাজধানীর শান্তিনগর, কাকরাইল মোড়, পুরানা পল্টনের বিজয়নগর, দৈনিক বাংলা ও ফকিরাপুল এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে। ছাত্রদলের এই সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন ও আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে সমাবেশ উপলক্ষে অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে। সমাবেশে আগত ছাত্রদলের নেতাকর্মীরা মূলত নয়াপল্টন এলাকায় দক্ষিণ পাশের সড়কে অবস্থান নিয়েছেন। তবে আগত নেতাকর্মীদের কেউ কেউ উত্তর দিকের সড়কেও অবস্থান নিয়েছেন।

ছাত্রদলের এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। সভাপতিত্ব করছেন ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ। সঞ্চালনায় রয়েছেন ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ।

অন্যদের মধ্যে উপস্থিত আছেন, মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম, উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, সাবেক ছাত্র নেতা ও বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ফজলুল হক মিলন, আজিজুল বারী হেলাল, মহানগর বিএনপি নেতা রফিকুল আলম মজনু, ইশরাক হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
এমএইচ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।