ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দিরাই আ.লীগের সম্মেলনে সংঘর্ষ, ৮১ জনের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
দিরাই আ.লীগের সম্মেলনে সংঘর্ষ, ৮১ জনের নামে মামলা

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরায়ই উপজেলায় আওয়ামী লীগের সম্মেলনে সংঘর্ষের ঘটনায় ৮১ জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে দিরাই উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কলিম উদ্দিন বাদী হয়ে উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মোশাররফ হোসেনসহ ৮১ জনকে আসামি করে দ্রুত বিচার আদালতের বিচারক সাইয়েদ মাহবুব হোসেনের আদালতে মামলাটি দায়ের করেন।

 

পরে আদালত মামলাটি আমলে নিয়ে এফআইআর মর্মে আদেশ দিয়ে তদন্তের নির্দেশ দেন।

মামলার এজাহারে জানা যায়, গত ১৪ নভেম্বর দুপুরে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে আসা কেন্দ্রীয় নেতাদের ওপর মোশাররফ হোসেন কর্মীদের নিয়ে হামলা চালান। সম্মেলনের মঞ্চে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য আজিজুল সামাদ আজাদ ডন, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সহ-সভাপতি নোমন বখত পলিন, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, স্থানীয় সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্ত, সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা আক্তার খানম-সহ কেন্দ্রীয় ও জেলার শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন। তারা সামনে ও মাথার ওপরে চেয়ার রেখে আত্মরক্ষার চেষ্টা করেন। হামলায় ৪০ জন নেতাকর্মী আহত হন।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।