ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বাঞ্ছারামপুরে ছাত্রদল নেতা গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
বাঞ্ছারামপুরে ছাত্রদল নেতা গুলিবিদ্ধ নয়ন মিয়া

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ছাত্রদল নেতা গুলিবিদ্ধসহ দুইজন আহত হয়েছেন।  

শনিবার (১৯ নভেম্বর) বিকেলে উপজেলার পৌর শহেরর মোল্লাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

 

আহত দু’জন হলেন- বাঞ্ছারামপুরের সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি নয়ন মিয়া (গুলিবিদ্ধ) ও উপজেলার পৌর যুবদলের আহ্বায়ক ইমান আলী।

জানা গেছে, আগামী ২৬ নভেম্বর কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশ সফল করতে শনিবার বিকেলে মোল্লাবাড়ী এলাকয় লিফলেট বিতরণ করছিলেন দলের কর্মীরা।  
এ সময় পুলিশ তাদের ওপর গুলি ছোড়ে বলে অভিযোগ। এতে সোনারামপুর ইউনিয়ন ছাত্র দলের সহ-সভাপতি নয়ন মিয়া গুলিবিদ্ধ হন ও পৌর যুবদলের আহ্বায়ক ইমান আলী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি দেখে গুলিবিদ্ধ নয়নকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।  

এ বিষয়ে জেলা ছাত্রদলের আহ্বায়ক ফোজায়েল চৌধুরী বাংলানিউজকে বলেন, লিফলেট বিতরণকালে পুলিশ অতর্কিত হামলা ও গুলি করে আমাদের নেতাকর্মীদের আহত করেছে।  

তবে বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম বাংলানিউজকে জানান, বিএনপির নেতাকর্মীরা মিছিল নিয়ে এসে থানায় ইটপাটকেল ছোড়ে। এ পরিস্থিতিতে পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালায় এবং এ হামলার ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।