ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বাঞ্ছারামপুরে পুলিশের মামলায় বিএনপির ১১৭ জন আসামি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
বাঞ্ছারামপুরে পুলিশের মামলায় বিএনপির ১১৭ জন আসামি

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নয়ন মিয়ার (২২) মৃত্যুর অভিযোগ ওঠার পর বিএনপি ও এর অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নামে পুলিশের কাজে বাধা ও অস্ত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টার অভিযোগে মামলা করা হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) দিনগত রাতে বাঞ্ছারামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আফজাল হোসেন খান বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ ছাড়াও অজ্ঞাত ১০০ জনের নামে মামলাটি দায়ের করেন।

এর আগে শনিবার বিকেলে বাঞ্ছারামপুর উপজেলা সদরের মোল্লাবাড়ি এলাকায় বিএনপির মিছিলে বাধা দেয় পুলিশ। এ নিয়ে বাগবিতণ্ডার একপর্যায়ে পুলিশের সঙ্গে বিএনপি-ছাত্রদলের নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলি চালায় পুলিশ। এতে গুলিবিদ্ধ হন বাঞ্ছারামপুর উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহসভাপতি নয়ন মিয়া। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সন্ধ্যা সাড়ে ৭টায় তার মৃত্যু হয়।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, পুলিশের কাজে বাধা এবং অস্ত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টার ঘটনায় মামলা হয়েছে।  

নয়নের মৃত্যু প্রসঙ্গে তিনি বলেন, ময়নাতদন্তের পর জানা যাবে, কীভাবে নয়নের মৃত্যু হয়েছে। পুরো ঘটনা তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।