ঢাকা, রবিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

রাজনীতি

ফখরুলের মুখে হাসি ফোটানোর রাজনীতি করব: সংসদ হুইপ স্বপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
ফখরুলের মুখে হাসি ফোটানোর রাজনীতি করব: সংসদ হুইপ স্বপন নবীনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে বক্তব্য দিচ্ছেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন

ব্রাহ্মণবাড়িয়া: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, ‘আওয়ামী লীগ পালিয়ে যাওয়ার দল নয়। আমরা চাই না কেউ পালিয়ে যাক।

আওয়ামী লীগের লোকজন বিএনপি নেতাদের পাহারা দিয়ে রাখবে। আমরা ফখরুলের মুখে হাসি ফোটানোর রাজনীতি করব। ’

রোববার (২৭ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় নবীনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা আওয়ামী লীগের পাশাপাশি বিএনপিও চালান মন্তব্য করে তিনি বলেন, ‘শেখ হাসিনা মানবতার নেত্রী। তিনি অসুস্থ খালেদা জিয়ার চিকিৎসায় সব ধরনের ব্যবস্থা করে দিয়েছেন। মির্জা ফখরুল একবার শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। তখন তার স্বাস্থ্যেরও খোঁজ নেন প্রধানমন্ত্রী। শেখ হাসিনা দেশের পাশাপাশি নিজের দল আওয়ামী লীগ এমনকি মাঝে মাঝে বিএনপিও চালান। ’

সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদলের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা সুজিত রায় নন্দী, ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম, এবাদুল করিম বুলবুল।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa