ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

সিরাজগঞ্জে ৯ দিনব্যাপী বইমেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
সিরাজগঞ্জে ৯ দিনব্যাপী বইমেলা

সিরাজগঞ্জ: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান শহীদ দিবস উপলক্ষে সিরাজগঞ্জের সলঙ্গা ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে শুরু হয়েছে নয় দিনব্যাপী বইমেলা।  

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে পায়রা উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ডা. আব্দুল আজিজ।

 

নব জাগরণ ক্লাব নামে একটি সংগঠনের উদ্যোগে চতুর্থবারের মতো এ বইমেলার আয়োজন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে নবজাগরণ ক্লাবের সভাপতি এসএম রিয়াদুল ইসলাম ফরিদের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন- সলঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি রায়হান গফুর, সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভু, নলকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক কাউসার হোসেন, সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার সরকার, ঘুড়কা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক প্রভাষক কে এম আহসান হাবীব আসলাম, সাবেক ভাইস চেয়ারম্যান ভিপি আমিনুল ইসলাম সিহাব, সলঙ্গা থানা ছাত্রলীগের সভাপতি তাওহীদুর রহমান বাচ্ছু, সাধারণ সম্পাদক রিপন হাসান প্রমুখ।  

উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, অমর একুশে বইমেলায় ৩০টি স্টল রয়েছে। এছাড়াও শিশুদের জন্য নাগর দোলা, নৌকা ও ট্রেন রাইডের ব্যবস্থা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad