ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

সাধনা’র আয়োজনে দুই দিনব্যাপী নৃত্যোৎসব

শিল্প-সাহিত্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, মে ২৮, ২০১৬
সাধনা’র আয়োজনে দুই দিনব্যাপী নৃত্যোৎসব ছবি: সংগৃহীত

ঢাকা: উপমহাদেশীয় সংস্কৃতি প্রসার কেন্দ্র ‘সাধনা’ আয়োজিত মাসিক নৃত্যানুষ্ঠান ‘নূপর বেজে যায়’র ৫০তম উপস্থাপনা উপলক্ষে দুই দিনব্যাপী নৃত্যোৎসবের আয়োজন করছে প্রতিষ্ঠানটি।

রোববার-সোমবার (২৯-৩০ মে) সন্ধ্যা ৭টায় বাংলাদেশ জাতীয় জাদুঘরের মূল মিলনায়তনে এ নৃত্যোৎসব অনুষ্ঠিত হবে।

 

সাধনার পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববারের (২৯ মে) অনুষ্ঠানে থাকছে স্বনামধন্য নৃত্যশিল্পী অসীমবন্ধু ভট্টাচার্য্য ও তার দল, উপাসনা নৃত্য কেন্দ্র পরিবেশিত একক কথক নৃত্য ও কথকভিত্তিক সৃজনশীল নৃত্যনাট্য ‘প্রতিবিম্ব’।

মার্কিন নৃত্যশিল্পী ক্যাথেলিন ওয়েইটস পরিচালিত সৃজনশীল নৃত্য, নবীন বাংলাদেশি নৃত্যশিল্পীদের সমসাময়িক নৃত্য ও কল্পতরু পরিবেশিত ভরতনাট্যম নৃত্য থাকছে সোমবার (৩০ মে)।                                
                             
এছাড়াও থাকছে সাধনার গত দু’দশকের কাজ নিয়ে দু’দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী। আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন সন্ধ্যা সাড়ে ৬টায় এবং অনুষ্ঠান রোজ সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে।  

প্রবেশ পত্র ও যাত্রা পাওয়া যাবে www.jetechao.com ও www.ticketchai.com ওযেবসাইটে। আরও বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করা যাবে +৮৮০ ১৯৫৩৫৯৫৩৭৯ নম্বর ও [email protected] ইমেইলে।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, মে ২৮, ২০১৬
এসএনএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।