ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

আসছে বাংলানিউজের ‘৬ষ্ঠ বর্ষপূর্তি ও ঈদ ম্যাগাজিন’

শিল্প-সাহিত্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, জুলাই ১, ২০১৬
আসছে বাংলানিউজের ‘৬ষ্ঠ বর্ষপূর্তি ও ঈদ ম্যাগাজিন’

পাঠক-শুভানুধ্যায়ীদের অশেষ ভালোবাসা-পৃষ্ঠপোষকতায় দেশের সেরা ২৪ ঘণ্টার অনলাইন সংবাদমাধ্যম বাংলানিউজটোয়েন্টিফোর.কম (banglanews24.com) চলতি ০১ জুলাই ছয় বছর পূর্ণ করে ৭ম বছরে পা দিয়েছে। সেইসঙ্গে দোরগোড়ায় হাজির হয়েছে পবিত্র ঈদ-উল-ফিতরের খুশি।

 

এ দুই উপলক্ষ মিলিয়ে বাংলানিউজ একটি ই-ম্যাগাজিন প্রকাশের উদ্যোগ নিয়েছে। এ ধরনের প্রকাশনার যাত্রা বাংলাদেশে বাংলানিউজের হাত দিয়েই শুরু। বাংলাভাষার নামী সব লেখকের লেখায় সমৃদ্ধ হবে এই ই-ম্যাগাজিন। শিগগিরই পাঠকদের সামনে হাজির হবে এটি।


পাতা অলঙ্কৃত হবে হাসান আজিজুল হক, সিরাজুল ইসলাম চৌধুরী, রামেন্দু মজুমদার, বুলবন ওসমান, দিলওয়ারের অপ্রকাশিত কবিতা, নাসিরউদ্দিন ইউসুফ বাচ্চু, নির্মলেন্দু গুণ, মোস্তফা জামান আব্বাসী, মামুনুর রশীদ, লুবনা মারিয়াম, বিনোদ ঘোষাল, নাজিয়া আন্দালিব প্রিমাদের লেখা-সাক্ষাৎকারে। এছাড়াও থাকবে প্রবন্ধ, ভ্রমণকাহিনী, চলচ্চিত্র, আলোকচিত্র, অনুবাদ, বিজ্ঞান, ইসলাম, ফিচার, পরিবেশ ও জীববৈচিত্র্য, বিনোদন, ক্রিকেট, ফুটবল, লাইফস্টাইল, বাণিজ্যসহ নানা আয়োজন।

চোখ রাখুন বাংলানিউজের পাতায়। ডিজিটাল মিডিয়ার এ স্বপ্নসারথির সঙ্গে আপনার যাত্রা হোক আনন্দময়।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, জুলাই ০১, ২০১৬
এসএনএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।