ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

মোশাররফ হোসেনের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৪ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৬
মোশাররফ হোসেনের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

ঢাকা: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা বিএনপির সিনিয়র উপদেষ্টা মোশাররফ হোসেন সিকদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (১২ এপ্রিল) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ শোক প্রকাশ করেন।

রোববার (১০ এপ্রিল) দিবাগত রাত ৯টায় তার গ্রামের বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেন, “প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শের প্রতি গভীর আস্থাশীল মরহুম মোশাররফ হোসেন সিকদার তার শ্রম ও মেধা দিয়ে বাঞ্ছারামপুর উপজেলা বিএনপিকে শক্ত ও মজবুত ভিত্তির উপর প্রতিষ্ঠিত করেছিলেন। বাঞ্ছারামপুর উপজেলা বিএনপিকে সুসংগঠিত করতে তার অবদানের কথা এলাকার নেতাকর্মীরা কোনদিন ভুলবেনা। মরহুমের এলাকাবাসীর মতো আমিও তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত। ”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুম মোশাররফ হোসেন সিকদার এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ০৪০৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৬
বিএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।