ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিএনপি

‘দুদক চেয়ারম্যান প্রধানমন্ত্রীর মানস সন্তান’ 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
‘দুদক চেয়ারম্যান প্রধানমন্ত্রীর মানস সন্তান’ 

ঢাকা: খালেদা জিয়ার সাজা বাড়ানোর জন্য দুদক হাইকোর্টে আপিল করায় দুদক চেয়ারম্যানকে প্রধানমন্ত্রীর মানস সন্তান বললেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী।

তিনি বলেন, দুদক হলো সুধাভবনের নানাবিধ এক্সটেনশন। তাই প্রধানমন্ত্রী যা চায় দুদক তাই করে।

রোববার (২৫ মার্চ) বেলা সাড়ে ১১টায় নয়াপল্টন দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

‘পৃথিবীর কোথাও প্রধানমন্ত্রী পদত্যাগ করে নির্বাচন দেওয়ার নজির নেই’, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এই বক্তব্যের জবাবে রিজভী পাল্টা প্রশ্ন করে বলেন, আমি জানতে চাই, পৃথিবীর কোথায় সংসদ বহাল রেখে নির্বাচন হয়।

শনিবার এক সমাবেশে জাপা চেয়ারম্যান এরশাদ বলেছেন ‘সংসদ রেখে নির্বাচনী সরকার গঠন করতে হবে। ’ তার বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, এরশাদ প্রধানমন্ত্রীর কাছ থেকে হাত খরচ পান। তিনিতো এমন কথা বলবেনই।

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে রিজভী বলেন, খালেদা জিয়াকে মুক্তি দিয়ে অবাধ সুষ্ঠু নির্বাচন দিতে হবে, অন্যথায় গণআন্দোলনের মুখে সরকারের পতন হবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান মীর নাসির, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য  আতাউর রহমান ঢালী, হাবিবুর রহমান হাবিব, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, আসাদুল করীম শাহিন, আমিনুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।