ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিএনপি

এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারেনা: দুলু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৮
এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারেনা: দুলু রাজশাহীতে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন রুহুল কুদ্দুস তালুকদার দুলু

রাজশাহী: বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু অভিযোগ করে বলেছেন, মাদ্রাসা মাঠে বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশের অনুমতি না দিয়ে বর্তমান সরকার যে স্বৈরশাসক, আবারও তার প্রমাণ দিল।

তিনি বলেন, সরকার বিএনপির জনপ্রিয়তা দেখে ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছে। তাই বিএনপিকে কোথাও সভা-সমাবেশের অনুমতি দিচ্ছে না।

এজন্য বর্তমান সরকারের অধীনে দেশে কোনো সুষ্ঠু নির্বাচন হতে পারে না। কাজেই এই সরকারের পতন ঘটাতে বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

আগামী ৩১ মার্চ রাজশাহীতে অনুষ্ঠিতব্য দলটির  বিভাগীয় সমাবেশ উপলক্ষে বৃহস্পতিবার (২৯ মার্চ) দুপুরে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে বিএনপির রাজশাহী বিভাগ। এ সময় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলন থেকে জানানো হয়, ৩১ মার্চ রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপি বিভাগীয় সমাবেশ করার জন্য পুলিশ প্রশাসনের কাছ থেকে অনুমতি চাওয়া হয়েছিল। কিন্তু সেখানে অনুমতি না দিয়ে মহানগরীর জিরোপয়েন্টে সমাবেশ করার অনুমতি দেওয়া হয়। অথচ ওই একই দিন রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টি সাহেব বাজার জিরোপয়েন্টে সমাবেশ করবে বলে ঘোষণা দিয়ে রেখেছে।

এর ফলে বিএনপির বিভাগীয় সমাবেশ জিরোপয়েন্টেও করা সম্ভব হবে না। এতে করে হয়তো বাধ্য হয়ে মহানগরীর ভুবনমোহন পার্কেই বিভাগীয় সমাবেশ করতে হবে রাজশাহী বিএনপিকে। কিন্তু এখনো সেই ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়নি। পরে রাজশাহী বিভাগের নেতাদের নিয়ে বৈঠক করে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে মাদ্রাসা মাঠে সমাবেশের অনুমতি না দেওয়ায় সংবাদ সম্মেলনে ক্ষোভ প্রকাশ করা হয়েছে।  

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, দলটির যুগ্ম-মহাসচিব হারুনুর রশিদ, রাজশাহী সিটি মেয়র ও মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন সওকত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৮
এসএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।