ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিএনপি

খালেদা অসুস্থ, সাক্ষাতে যাচ্ছেন না ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৮
খালেদা অসুস্থ, সাক্ষাতে যাচ্ছেন না ফখরুল খালেদা জিয়া ও পুরনো কারাগার

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে বৃহস্পতিবার বিকেলে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে গিয়ে সাক্ষাৎ করার কথা ছিলো দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। চেয়ারপারসন অসুস্থ বোধ করায় সাক্ষাৎ করতে যাচ্ছেন না তিনি।

বৃহস্পতিবার (২৯ মার্চ) দুপুরে ৩টায় কারাগারে গিয়ে খালেদা জিয়ার সঙ্গে বিএনপি মহাসচিবের সাক্ষাতের খবর  বাংলানিউজকে জানিয়েছিলেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান।

এর পর বিএনপি মহাসচিবের একান্ত সহকারী কৃষিবিদ ইউনূস সাক্ষাৎ স্থগিত হওয়ার খবর নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অসুস্থ বোধ করায় মহাসচিবের সাক্ষাৎ স্থগিত হয়েছে।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৫ বছরের কারাদণ্ডে দণ্ডিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রায় ঘোষণার পর বকশীবাজারের আলিয়া মাদ্রাসার অস্থায়ী আদালত থেকে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৮
এএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।