ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিএনপি

ক্ষমতা দখল করে রাখার চিন্তা করছে আওয়ামী লীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৮
ক্ষমতা দখল করে রাখার চিন্তা করছে আওয়ামী লীগ বিভাগীয় শ্রমিকদলের আলোচনা সভায় বক্তব্য রাখন অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার

বরিশাল: বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম-মহাসচিব ও বরিশাল মহানগর সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতায় বসে মানুষের কথা ভাবছে না। তারা চিন্তা করছে আবারও ভোটারবিহীন নির্বাচন করে ক্ষমতা দখল করে রাখা যায়।

বৃহস্পতিবার (২৯ মার্চ) দুপুরে বিএনপি দলীয় কার্যলয়ে বিভাগীয় শ্রমিকদলের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির এ নেতা বলেন, আজ যারা গণতন্ত্রের জন্য কথা বলছেন, তারা গুম-খুন হয়ে যাচ্ছেন।

দেশের মানুষ তাদের নিজস্ব মৌলিক অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। স্বাধীনভাবে কেউ কথা বলতে পারছে না। মিছিল-মিটিং সমাবেশ করার অধিকার পাচ্ছে না।  

আগামী জাতীয় নির্বাচন একটি সহায়ক সরকারের মাধ্যমে বাস্তবায়ন করে গণতন্ত্র পুনরুদ্ধারের আহ্বান জানান মজিবর রহমান সরোয়ার।

আগমী ৭ এপ্রিল বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষে বরিশাল বিভাগীয় শ্রমিকদলের আয়োজনে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

বরিশাল জেলা শ্রমিকদল সাধারণ সম্পাদক বসির আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- বরিশাল মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার জিয়া, শ্রমিকদলের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ, বরিশাল জেলা শ্রমিকদল সহ-সভাপতি আ. রব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৮
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।