ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিএনপি

ফখরুলকে দেখতে হাসপাতালে কামাল-মান্নাসহ শীর্ষ রাজনীতিকরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৮
ফখরুলকে দেখতে হাসপাতালে কামাল-মান্নাসহ শীর্ষ রাজনীতিকরা হাসপাতালে মির্জা ফখরুলকে দেখতে ড. কামাল হোসেনসহ অন্যান্য রাজনীতিকরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর গুলশানে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে দেখতে গেলেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনসহ দেশের বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ নেতারা। 

এর মধ্যে নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না ও বিজেপির চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ ছাড়াও ছিলেন বিএনপি নেতারা।  
 
মঙ্গলবার (০৩ এপ্রিল) রাতে ইউনাইটেড হাসপাতালে যান তারা।

বাংলানিউজকে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, রাতে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, ডাকসুর সাবেক ভিপি ও আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য (এমপি) সুলতান মো. মনসুর, বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ, বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানসহ কয়েকজন রাজনৈতিক নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে দেখতে হাসপাতালে যান।
 
‘এ সময় তারা মির্জা ফখরুলের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। ’
 
গত ১ এপ্রিল সকালে হঠাৎ বুকে ব্যথা হলে বিএনপি মহাসচিবকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে সেখানেই ভর্তি রয়েছেন তিনি।
 
মঙ্গলবার সকালে মির্জা ফখরুলের এনজিওগ্রাম করা হয়। পরে বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ইউনাইটেড হাসপাতালের লিভার বিশেষজ্ঞ ডা. ফাওয়াজ শুভ বাংলানিউজকে বলেন, এনজিওগ্রাম রিপোর্টে তার (মির্জা ফখরুল) কোনো সমস্যা ধরা পড়েনি। তিনি অনেকটা সুস্থ। আশা করছি বুধবার তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হবে।
 
বাংলাদেশ সময়: ০০৩৯ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৮
এমএইচ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।