ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিএনপি

হাসপাতাল ছাড়লেন ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৭ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৮
হাসপাতাল ছাড়লেন ফখরুল

ঢাকা: চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গত সোমবার (০৩ মার্চ) সকালে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে মির্জা ফখরুলকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।
 
এরপর কয়েকটি পরীক্ষা-নিরীক্ষা করা হয়।

চিকিৎসা শেষে শারীরিক অবস্থার উন্নতি হলে তাকে বুধবার (০৪ এপ্রিল) সকালে হাসপাতাল থেকে রাজধানীর উত্তরায় বাসায় নেওয়া হয়েছে।
 
বিএনপি মহাসচিবের একান্ত সচিব কৃষিবিদ ইউনুস এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মহাসচিবকে সকালে বাসায় নেওয়া হয়েছে। ওনার শারীরিক অবস্থা আগের তুলনায় ভালো, এখন বিশ্রামে আছেন।
 
এদিকে মির্জা ফখরুলের অসুস্থতার খবরে মঙ্গলবার (০৩ এপ্রিল) রাতে গণফোরামের সভাপতি ড. কামাল, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, ডাকসুর সাবেক ভিপি ও আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য সুলতান মো. মনসুর, বিজেপির চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ, বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানসহ রাজনৈতিক নেতারা তাকে দেখতে হাসাপাতাল যান।
 
এমনকি প্রায় দুই মাস পর কারাগার থেকে মুক্তি পেয়ে ফখরুলকে দেখতে হাসপাতালে  ছুটে যান বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। মঙ্গলবার (০৩ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান গয়েশ্বর।  

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, এপ্রিল ০৪,২০১৮
এএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।