ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিএনপি

২ সিটিতে দলীয় মনোনয়নপত্র বিক্রি করছে বিএনপি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৪ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৮
২ সিটিতে দলীয় মনোনয়নপত্র বিক্রি করছে বিএনপি মনোনয়নপত্রের ফরম বিক্রি শুরু করেছে বিএনপি। ছবি: বাংলানিউজ

ঢাকা: গাজীপুর ও খুলনা সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে মনোনয়নপত্রের ফরম বিক্রি শুরু করেছে বিএনপি।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন পেতে বিএনপির নির্বাহী সদস্য হাসান উদ্দিন সরকারের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন গাজীপুর জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি বশিরউদ্দিন।

বৃহস্পতিবার (৫ মার্চ) সকাল সোয়া ১১টায় রাজধানীর নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই মনোনয়নপত্র তুলে দেন।

শুক্রবার(৬ এপ্রিল) সকাল ১০টা থেকে বিকেল ৫টার মধ্যে কেন্দ্রীয় কার্যালয়ে এ মনোনয়নপত্র জমা দিতে হবে। মনোনয়নপত্র সংগ্রহ করতে হবে ১০ হাজার টাকায় ও জামানত হিসেবে(অফেরতযোগ্য)ফরমের সঙ্গে জমা দিতে হবে ২৫ হাজার টাকা। মনোনয়ন প্রার্থীদের সাক্ষাৎকার ৮ এপ্রিল সন্ধ্যা ৭টায় গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

এ সময় কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত ছিলেন দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা,  এপ্রিল ০৫, ২০১৮
এএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।