ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিএনপি

বিএনপির মধ্যে ফাটল তৈরির ষড়যন্ত্র করছে সরকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৮
বিএনপির মধ্যে ফাটল তৈরির ষড়যন্ত্র করছে সরকার কর্মীসভায় বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এজেডএম জাহিদ হোসেন

সিরাজগঞ্জ: বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এজেডএম জাহিদ হোসেন বলেছেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে বিএনপির মধ্যে ফাটল তৈরির ষড়যন্ত্র করছে সরকার। এছাড়া গুম-খুন, অত্যাচার ও নির্যাতন করে তারা আবারো ৫ জানুয়ারির মতো নির্বাচন করে ক্ষমতায় আসতে চায়। আমরা তা হতে দেব না।

বৃহস্পতিবার (০৫ এপ্রিল) বিকেলে সিরাজগঞ্জ ভাসানী মিলনায়তনে জেলা বিএনপির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাহিদ হোসেন বলেন, ভোটারবিহীন অবৈধ সরকার সারাদেশে ৭৮ হাজার মিথ্যা মামলায় বিএনপির ১৮ লাখ নেতাকর্মীদের আসামি করে জেলে পাঠিয়েছে।

আমরা এর জবাব দেব আগামী নির্বাচনে জনগণের রায়ে ক্ষমতায় এসে।

জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদের সভাপতিত্বে কর্মীসভায় আরো বক্তব্য রাখেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল মান্নান তালুকদার, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য মোকাদ্দেছ আলী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু প্রমুখ।

কর্মীসভায় জেলা, উপজেলা, থানা ও পৌর বিএনপির পাঁচজন করে প্রতিনিধি এবং জেলা পর্যায় সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের তিনজন করে প্রতিনিধি উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।